বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নবীনগর প্রেস ক্লাবের নির্বাচনে লিটন সভাপতি কল্লোল সম্পাদক। কালের খবর

নবীনগর প্রেস ক্লাবের নির্বাচনে লিটন সভাপতি কল্লোল সম্পাদক। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

নবীনগরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের সংগঠন নবীনগর প্রেস ক্লাব’র ২০১৯-২০ সালের জন্য কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন দৈনিক সমকালের প্রতিনিধি মাহবুব আলম লিটন। সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদের প্রতিনিধি আসাদুজ্জামান কল্লোল।

রবিবার সকালে নবীনগর প্রেস ক্লাব’র কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম মিনহাজ দৈনিক (কালবেলা),সহ-সভাপতি মনিরুল ইসলাম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ , কোষাধ্যক্ষ-মো.দেলুয়ার হোসেন, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক মো.সেলিম রেজা,(দৈনিক জনতা ও এসটিভি বাংলা) সাহিত্য সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক কামরুল ইসলাম তথ্য ও প্রযুক্তিসম্পাদক পিয়াল হাসান রিয়াজ,কার্যকরী সদস্য-শফিকুল ইসলাম বাদল,মো.সোহরাব হোসেন,কার্যকরী নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে জাতীয় সাংবাদিক পরিষদ-জাসাপ, ডেমরা থানা প্রেস ক্লাব ও সাইনবোর্ড প্রেস ক্লাব, ঢাকাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন।

নির্বাচন পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার শরিফ রফিকুল ইসলাম, সহযোগিতায় ছিলেন আজিজুল ইসলাম বাচ্চু, এম এন নবী ও মো.হোসেন শান্তি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com