বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগর প্রেস ক্লাবের নির্বাচনে লিটন সভাপতি কল্লোল সম্পাদক। কালের খবর

নবীনগর প্রেস ক্লাবের নির্বাচনে লিটন সভাপতি কল্লোল সম্পাদক। কালের খবর

কালের খবর প্রতিবেদক :

নবীনগরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীদের সংগঠন নবীনগর প্রেস ক্লাব’র ২০১৯-২০ সালের জন্য কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন দৈনিক সমকালের প্রতিনিধি মাহবুব আলম লিটন। সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদের প্রতিনিধি আসাদুজ্জামান কল্লোল।

রবিবার সকালে নবীনগর প্রেস ক্লাব’র কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম মিনহাজ দৈনিক (কালবেলা),সহ-সভাপতি মনিরুল ইসলাম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ , কোষাধ্যক্ষ-মো.দেলুয়ার হোসেন, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক মো.সেলিম রেজা,(দৈনিক জনতা ও এসটিভি বাংলা) সাহিত্য সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক কামরুল ইসলাম তথ্য ও প্রযুক্তিসম্পাদক পিয়াল হাসান রিয়াজ,কার্যকরী সদস্য-শফিকুল ইসলাম বাদল,মো.সোহরাব হোসেন,কার্যকরী নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে জাতীয় সাংবাদিক পরিষদ-জাসাপ, ডেমরা থানা প্রেস ক্লাব ও সাইনবোর্ড প্রেস ক্লাব, ঢাকাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন।

নির্বাচন পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার শরিফ রফিকুল ইসলাম, সহযোগিতায় ছিলেন আজিজুল ইসলাম বাচ্চু, এম এন নবী ও মো.হোসেন শান্তি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com