শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
প্রয়াত পীযূষ কান্তি রায় চৌধুরীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি -কালের খবর

প্রয়াত পীযূষ কান্তি রায় চৌধুরীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি -কালের খবর

চাঁদপুর প্রতিনিধি কালের খবর ঃ

চাঁদপুরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় দৈনিক সমকাল সুহৃদ সমাবেশের সাবেক সভাপতি প্রয়াত পীযূষ কান্তি রায় চৌধুরীর স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে চাঁদপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

তিনি প্রয়াত পীযূষ কান্তি রায় চৌধুরীর বিভিন্ন গুণাবলী তুলে ধরে বলেন, পীযূষ কান্তির রায় চৌধুরী সকলের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিত্ব ছিলেন। আজকের এই উপস্থিতি তার প্রমাণ করে। এই গীতিকার গায়ক ও সুহৃদ সংগঠক ব্যক্তিত্বের মাঝে যে গুণাবলি ছিলো তা যেনো ভবিষ্যতে স্মরণ করা হয়। আমরা তার স্বর্গীয় আত্মার শান্তি কামনা করছি। পাশাপাশি আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

পীযূষ কান্তি রায় চৌধুরীকে স্মরণ করে এই স্মরণসভা আোজনের জন্য সমকাল সুহৃদ পরিবারের প্রতি ধন্যবাদ জানান মন্ত্রী।

শিক্ষামন্ত্রী বলেন, পৃথিবীতে যুগে যুগে সমাজ সংস্কারে গুণিজনরা জন্মগ্রহণ করেন। এই গুনিজণদের স্মরণ করা এবং তাদের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা থাকা আমাদের সকালের প্রয়োজন। এ সময় তার স্ত্রী মীরা রায় চৌধুরীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনি একজন ভালো মানুষের সার্নিধ্য পেয়েছেন। আপনি তাকে নিয়ে গর্ব করতে পারেন। আমরাও তাকে নিয়ে গর্ব করি।

চাঁদপুর সমকাল সুহৃদের নবনির্বাচিত জেলা সভাপতি ডা. পীযূষ কান্তি বড়ুয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর সাহিত্য একাডেমির মহা পরিচালক কাজী শাহাদাত, জাতীয় শিল্পকলা একাডেমির কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লা, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, লেখক প্রকৌ. মো. দেলোয়ার হোসেন, দৈনিক সমকাল পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, জেলা সমকাল সুহৃদের সহসভাপতি মোহাম্মদ আবু সায়েম, সাধারণ সম্পাদক মো. খায়রুল আহছান সুফিয়ান, প্রয়াত পিযূষ কান্তি রায় চৌধুরীর স্ত্রী মীরা রায় চৌধুরী প্রমুখ।

স্বরলিপি নাট্যদলের সভাপতি এমআর ইসলাম বাবুর পরিচালনায় স্বরণসভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান, জেলা হিন্দু,বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সহসভাপতি কেএম মাসুদ মুক্তা পীযূষ প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com