রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
সিরাজদিখানে সাংবাদিকের বাড়ীতে চুরি, থানায় জিডি। কালের খবরগিরি

সিরাজদিখানে সাংবাদিকের বাড়ীতে চুরি, থানায় জিডি। কালের খবরগিরি

মুন্সীগঞ্জ প্রতিনিধি কালের খবর : সিরাজদিখানে সাংবাদিক ও বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মোঃ মোস্তফার বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল (১০ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বালুরচর ইউনিয়নের খাসমহল বালুরচর গ্রামে তার নিজ বাড়ীতে এই চুরির ঘটনাটি সংঘটিত করে অজ্ঞাতনামা চোরেরা।

ভুক্তভোগী দৈনিক ভোরের পাতা সিরাজদিখান প্রতিনিধি মোঃ মোস্তফার জানান, গতকাল রাত ২টার পর যে কোন সময় আমার বসত ঘরের ভিটি কেটে ঘরে ঢুকে আমার ব্যবহৃত ৩টি মোবাইল ও সোকেসের ড্রয়ারে রাখা নগদ এক লক্ষ বিশ হাজার পাঁচশত টাকা চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। এর আগেও এলাকায় বেশ কিছু চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনা বেড়েই চলেছে আমাদের এলাকায়।

এ ব্যাপারে থানায় সাধারণ ডাইরী করেছি। সিরাজদিখান থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ হিমেল জানান, ভুক্তভোগী মোস্তফা নিজে থানায় এসে, একটি জিডি করেন। আমরা তদন্ত করে চোর শনাক্ত করার চেষ্টা করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com