শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
পাবনায় মাটির নিচে থেকে জেএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার। কালের খবর

পাবনায় মাটির নিচে থেকে জেএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার। কালের খবর

পাবনা থেকে মো.নাজমুল হক, কালের খবর : পাবনা সদর উপজেলাধীন আতাইকুলা থানার দুবলিয়া গ্রামের নিখোঁজের তিনদিন পরে স্কুল ছাত্র অনির (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকাল দশটার দিকে মাটিতে পুঁতে রাখা লাশটি উদ্ধার করা হয়।

নিহত আশিক মাহমুদ অনি দুবলিয়া গ্রামের ব্যবসায়ী রবিউল প্রামাণিকের ছেলে। সে বছর ধরে উচ্চ বিদ্যালয় থেকে জে এস সি পরীক্ষা দিয়েছে।

এ ঘটনায় সন্দেহভাজন অনির দুই সহপাঠী কে পুলিশি হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে।

নিহত অনির মামাতো ভাই পাবনা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি শাওন রেজা খান জানান, গত সোমবার সন্ধ্যায় অনি তার বাবা ট্রেনের দোকানে গেলে। অনির বাবা রবিউল প্রামানিক তাকে বাড়ি যেতে বলে।

সে দোকান থেকে বের হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে পরদিন ২৭ শে নভেম্বর আতাইকুলা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা রবিউল  প্রামানিক।

পরে পুলিশ গিয়ে ওই বাগান খুরে মাটির নিচ থেকে অনির লাশ উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস বলেন, এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। হত্যার পর হত্যাকারীরা তাকে মাটির নিচে পুঁতে রেখেছিলো।

তবে, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ তদন্ত করছে। আশা করছি দ্রুত হত্যা রহস্য উদঘাটন হবে।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে অনির দুই সহপাঠী কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে, নিশ্চিত না হওয়া পর্যন্ত তাদের নাম পরিচয় জানানো সম্ভব হচ্ছে না।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com