রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে —
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
নারায়ণগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান নামে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এতে র‍্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।

রবিবার ভোরে শহরের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেপ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযানে গেলে শীর্ষ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা হাসান র‍্যাব সদস্যদের লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গুলি শুরু করেন। পরে র‍্যাবও পাল্টা গুলি শুরু করলে ঘটনাস্থলেই হাসান গুলিবিদ্ধ হয়ে মারা যান।

তিনি বলেন, এ সময় হাসানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তার নামে বিভিন্ন থানায় ২০টিরও বেশি মামলা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com