বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
রামগঞ্জে তিন যাত্রী ছাউনি বেদখল, দুর্ভোগ। কালের খবর

রামগঞ্জে তিন যাত্রী ছাউনি বেদখল, দুর্ভোগ। কালের খবর

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি, কালের খবর  :

রামগঞ্জ পৌরসভার কেন্দ্রীয় বাস টার্মিনাল, কেন্দ্রীয় স্মৃতিসৌধ ও পানপাড়া বাজার সড়কের পাশের যাত্রী ছাউনি তিনটি প্রভাবশালী মহল দখল করে নিয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে যাত্রীরা।
সরেজমিন দেখা গেছে, শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে যাত্রী ছাউনি একটি প্রভাবশালী মহল দখল করে দীর্ঘদিন ধরে ব্যবসা করছে। রামগঞ্জের সোনাপুর কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ সংলগ্ন যাত্রী ছাউনি স্থানীয় একটি মহল দখল করে যাত্রীদের বসার পাকা বেঞ্চ ভেঙে দোকান নির্মাণের পাঁয়তারা করছে।
এ ছাড়া পানপাড়া বাজারের যাত্রী ছাউনি স্থানীয় একটি প্রভাবশালী মহল দখল করে ব্যবসা প্রতিষ্ঠান বানিয়ে ব্যবসা করছে। এ সংবাদ বিভিন্ন জাতীয় পত্রিকায় একাধিকবার প্রকাশিত হলেও জেলা পরিষদের কর্তৃপক্ষ ও উপজেলা প্রশাসন যাত্রী ছাউনিগুলো দখল মুক্ত করতে কোনো ব্যবস্থা নেয়নি। যাত্রীরা ছাউনির অভাবে রোদ, বৃষ্টি ঝড়ে নিদারুন কষ্টে সড়কের পাশে ফুটপাতে দাঁড়িয়ে যানবাহনের জন্য অপেক্ষা করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com