মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
গোদাগাড়ীতে যৌতুকের চাবুকে ক্ষত-বিক্ষত গৃহবধূ রুবিনা বেগম। কালের খবর

গোদাগাড়ীতে যৌতুকের চাবুকে ক্ষত-বিক্ষত গৃহবধূ রুবিনা বেগম। কালের খবর

 

গোদাগাড়ী থেকে মোঃ অলিউল্লাহ, কালের খবর  :
যৌতুক দিতে না পারায় স্বামীসহ স্বামীর পরিবার কতৃক গৃহবধূ নির্যাতিত হয়েছে। গত ২০/০৯/ ১৮ ইং তারিখ এই গৃহবধূ নির্যাতিত হয়। গোদাগাড়ী থানাধীন মহিশালবাড়ীর মোসাঃ রুবিনা বেগম (২২) পিতা মোঃ সেতাবুর রহমান এর কন্যার গত ৬ বছর আগে বিয়ে হয় একই গ্রামের মোঃ মেহেদী হাসান (২৪) পিতা মোঃ আব্দুল করিম এর সাথে। বিয়ের কিছুদিন যেতে না যেতেই যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে মেহেদী হাসান।যৌতুক দিতে মেয়ের বাবা অস্বীকার করলে মেহেদী হাসান তার স্ত্রী রুবিনা বেগমকে লাঠিসহ রড দিয়ে মারধর করে।

এ অবস্থায় মেয়েকে সুখে রাখতে মেয়ের বাবা মেহেদী হাসানকে নগদ ৬০ হাজার টাকা যৌতুক হিসেবে প্রদান করে। কিন্তু মেহেদী হাসান তাতেও ক্ষ্যান্ত হয়নি। মাঝে মধ্যেই এভাবে যৌতুকের টাকার জন্য চাপ সৃষ্টি করে মেহেদী হাসান। মেয়ের সুখের কথা ভেবে সেতাবুর রহমান কখনো ২ হাজার কখনো ৫ হাজার টাকা মেহেদী হাসানকে প্রদান করে।এভাবে মোট ৩০ হাজার টাকা প্রদান করে সেতাবুর রহমান মেহেদী হাসান কে।

গত ২০/০৯/১৮ ইং তারিখ আবারও ৩০ হাজার টাকার জন্য চাপ দেয় রুবিনা বেগমকে।উক্ত টাকা দিতে না পারায় রুবিনা বেগমকে মেহেদি হাসান সহ তার পরিবারের সবাই মারধর করে।এতে রুবিনা বেগম জ্ঞান শুণ্য হয়ে পড়লে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com