মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর
কোটালীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত। কালের খবর

কোটালীপাড়ায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত। কালের খবর

নাইমুল ইসলাম নাইম গোপালগঞ্জ থেকে, কালের খবর : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী ইউনিয়নের লোহারভিটা মাদ্রাসা মসজিদে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনু্ষ্ঠিত হয়।

গতকাল সকাল ৮টা থেকে ১টা পর্যন্ত কোরআনে খতম, অন্যান্য দোয়া সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস সম্পর্কে আলোচনা করা হয়।এসময় সহজ কোরআন শিক্ষার কেন্দ্রীয় শিক্ষক হাফেজ মুহিব্বুল্লাহ খানের সভাপতিত্বে উপস্হিত ছিলেন দারুল উলুম খাদেমুল ইসলাম লোহার ভিটা মাদরাসার শিক্ষা সচিব মাওলানা রাকিবুল ইসলাম,মাওলানা আসাদুল ইসলাম,ক্বারী মোঃরিয়াজুল ইসলাম।এছাড়া বান্ধাবাড়ী ইউনিয়নের অন্যান্য কেন্দ্রীয় শিক্ষক ও সদস্য মন্ডলী উপস্হিত ছিলেন।বক্তারা শেখ পরিবারের হত্যা কান্ডের বিষয় ও ইতিহাস নিয়ে দীর্ঘ সময় দর্শকদের মাঝে আলোচনা করে।

আলোচনা শেষে ছোট ছোট বাচ্চদের দিয়ে ক্বেরাত,হামদ,নাত এবং বঙ্গবন্ধুর ইতিহাস ও শেখ পরিবারের হত্যা কান্ড সম্পর্কে তাদের দ্বারা বক্তব্য ও অনুষ্ঠান করা হয়।পরিশেষে যোহর নামাজ বাদ সম্বিলীত ভাবে শেখ পরিবারের জন্য রুহের মাগফিরাত কামন করা হয়।তারপর কাঙ্গালি ভোজ ও তবারক দেওয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com