বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর
গোপালগঞ্জে মসজিদের ইমাম সাহেবের রুম থেকে টাকা ও মোবাইল চুরি । কালের খবর

গোপালগঞ্জে মসজিদের ইমাম সাহেবের রুম থেকে টাকা ও মোবাইল চুরি । কালের খবর

গোপালগঞ্জ থেকে নাইমুল ইসলাম নাইম, কালের খবর  : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সোনাটিয়া গ্রামের সোনাটিয়া জামে মসজিদের ইমাম সাহেবের টাকা ও মোবাইল চুরি হয়েছে বলে  অভিযোগ পাওয়া গেছে । 

 জানা যায়, গত ৯/৬/১৮ ইং শনিবার দিন গত রাতে ইমাম সাহেব মাওলানা তরিকুল ইসলাম তার রুম তালা দিয়ে তারাবির নামাযের উদ্দ্যেশে  চলে যান মসজিদে । এই সুযোগে সোনাটিয়া একই গ্রামের তিন যুবক ইমামের রুমের বেড়া ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ইমাম সাহেবের রুমে রাখা ১৪,০০০ চৌদ্দ হাজার টাকা ও একটি এ্যান্ডুয়েট মোবাইল চুরি করে। মোবাইলের ভিতরের সিমটিতে বিকাশে টাকা ও ছিলো । যুবক তিন জন হলো সোনাটিয়া গ্রামের হাবি শেখের ছেলে মুন্না শেখ (১৯),ফুল মিয়া শেখের ছেলে রাজু শেখ (১৮),মনির তাজের ছেলে নাইম তাজ (১৯)।এলাকাবাসীর কাছ থেকে গোপন সূত্রে জানা যায় মুন্না শেখ পূর্বে অনেক অশ্লীল ও বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলো।

       দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com