বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণমাধ্যম ফ্যাসিবাদের দোসরমুক্ত করতে ১৫ দিনের আলটিমেটাম। কালের খবর আমি কোনো দলের সঙ্গে যুক্ত না, আমি আ.লীগের কেউ হলে গ্রেপ্তার করুন : ইলিয়াস কাঞ্চন। কালের খবর রাষ্ট্রপতির পদত্যাগসহ ৫ দফা দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের। কালের খবর ঢাকায় আসা কাঁচামালের ট্রাক থেকে চাঁদা নেয়া আপাতত বন্ধ মা‌টিরাঙায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ সমাবেশ। কালের খবর ‌ছাত্ররা ২০১৮ সালে আত্মদানের মাধ্যমে সড়ক নিয়ন্ত্রণ করে দেখিয়েছে। কালের খবর রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে গণজমায়েতের ডাক। কালের খবর দোহারের পদ্মাপাড়ে মফস্বল সাংবাদিকদের মিলনমেলায় নতুন সাংবাদিক সংগঠন (বিএসসি)’র আত্মপ্রকাশ। কালের খবর বিএনপি ক্ষমতায় আসালে পাহাড়ে খেলাধুলাকে প্রাধান্য দেয়া হবে : ওয়াদুদ ভুঁইয়া। কালের খবর সীতাকুণ্ড সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবি, অন্যথায় কলম বিরতি। কালের খবর
মা‌টিরাঙায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ সমাবেশ। কালের খবর

মা‌টিরাঙায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ সমাবেশ। কালের খবর

 

।। জেলা প্রতিনিধি, খাগড়াছ‌ড়ি : মোঃ নিজাম উদ্দিন/মজিবুর রহমান ভূঁইয়া, দৈনিক কালের খবর ।। 

ফ্যাসিস্ট শেখ হাসিনাসহ জুলাই-আগষ্ট গণহত্যাকারীদের বিচার এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত করে নিষিদ্ধের দাবিতে, খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

মঙ্গলবার (২২‌ সে‌প্টেম্বর) ‌বেলা সা‌ড়ে ১১টার দি‌কে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি মা‌টিরাঙ্গা উপ‌জেলা পরিষদ চত্বর থে‌কে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে পৌর ভবন হয়ে তবলছড়ি চত্ত্বরে সমা‌বেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মা‌টিরাঙ্গা প্রতি‌নি‌ধি মো. আমির হেসেন রনি, মো. কামাল হোসেন সজিব, মো. আদনান হাসনাত স্বাধীন ও মো. ফয়েজউল্যাহ মীর প্রমুখ বক্তব‌্য বক্তব‌্য রা‌খেন।

ফ‌্যা‌সিস্ট সরকা‌রের গনহত‌্যার বিচা‌রের দা‌বি ক‌রে বক্তারা ব‌লেন, ক্ষমতা‌কে দীর্ঘস্থায়ী করার ল‌ক্ষ্যে খু‌নিরা নি‌র্বিচা‌রে এ‌দে‌শের ছাত্র জনতার উপর গু‌লি ক‌রে হত‌্যা ক‌রে‌ছে। এ‌দে‌শে তা‌দের রাজ‌নীতি করার কোন অ‌ধিকার নাই। তাই ফ্যাসিস্ট শেখ হাসিনাসহ জুলাই-আগষ্ট গণহত্যাকারীদের বিচার এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত করে নিষিদ্ধের দাবি জানান। তারা বলেন,
তারা দেশকে অস্থিতিশীল করতে গোপন তৎপরতা চালাচ্ছেন এবং বিভিন্ন জায়গায় হামলা করছেন। এসময় ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের মনোনীত রাষ্ট্রপ‌তির পদত‌্যাগের দা‌বি জানান বক্তারা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com