বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিদেশে আমাদের বন্ধু থাকবে কিন্তু কোনো প্রভু মেনে নেব না : জামাতের আমির। কালের খবর এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর
শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপনে প্রশাসন পাশে থাকবে : ইউএনও মনজুর আলম। কালের খবর

শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপনে প্রশাসন পাশে থাকবে : ইউএনও মনজুর আলম। কালের খবর

 

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি, কালের খবর :

বৌদ্ধ সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শুভ প্রবারণা পূর্ণিমা ও দানোত্তম কঠিন চীবর দানোৎসব উপলক্ষ্যে বৌদ্ধ ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম।

রোববার (৬ অক্টোবর ) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ঘন্টাব্যাপী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অন্যান্য বছরের মতো এবারও নির্বিঘ্ন এবং উৎসবমুখর পরিবেশে বৌদ্ধ সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শুভ প্রবারণা পূর্ণিমা ও দানোত্তম কঠিন চীবর দানোৎসব উদযাপনে প্রশাসন পাশে থাকবে। উৎসব আয়োজনে সবধরনের সতর্কতা অবলম্বন করা হবে। উৎসব চলাকালে যেকোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা এড়াতে মনিটরিং টীম মাঠে থাকবে।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বরকত উল্লাহ,
ধলিয়া মৌজার মৌজা প্রধান চাইলাপ্রু চৌধুরী, আতশী মারমা ও সদুঅং মারমা ছাড়াও বৌদ্ধ সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com