বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিদেশে আমাদের বন্ধু থাকবে কিন্তু কোনো প্রভু মেনে নেব না : জামাতের আমির। কালের খবর এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর
মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়ন পরিষদে সম্প্রীতি সভা অনুষ্ঠিত। কালের খবর

মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়ন পরিষদে সম্প্রীতি সভা অনুষ্ঠিত। কালের খবর

 

মাটিরাঙ্গা থেকে মো: জসিম উদ্দিন, কালের খবর : 

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়ন পরিষদে সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানা ইনচার্জ জনাব তৌফিক ইসলাম, এবং মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ সভাপতি আবুল ফজল ভূঁইয়া, এবং গোমতি ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন। এ সময় ভূঁইয়া আরো বলেন যারা আওয়ামী লীগকে বাজার ঘাটে উঠার সুযোগ করে দিয়ে ভবিষ্যতে চেয়ারম্যান হওয়ার স্বপ্ন দেখতেছেন নির্যাতিত নেতারা তা বাস্তবায়ন হতে দিবে না ‌। বিগত সরকারের আমলে যাহারা আওয়ামী লীগের জামাই ছিলেন এখনো আপনারা বিএনপির‌ নেতৃত্ব দিচ্ছেন ।

 

ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম (সাবেক মেম্বার) বলেন । ওয়াদুদ ভূইয়ার হাতকে শক্তিশালী করতে গেলে এসব বুর্জোয়া ‌রাজনীতি থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে । উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা শাহরিয়ার হালিম‌ মোল্লাও উপস্থিত ছিলেন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com