মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর

 

মিহিরুজ্জামান সাতক্ষীরা, কালের খবর :
বাড়ির কাছে এসেও আর বাড়িতে পৌঁছানো হলো না বাবা-ছেলের। মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে সদর উপজেলার বৈকারি গ্রামের মো.হাফিজুর রহমান বুলু (৫৫) ও তার ছেলে মো.আব্দুল আজিজের (২৬) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলার কদমতলা-বৈকারী সড়কের আগরদাঁড়ি মাদ্রাসার কাছে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়,হাফিজুর রহমান বুলু ঢাকার সাভারে কাজ করেন।ছুটিতে বাড়ি আসছেন। তাই ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেল যোগে কদমতলা থেকে বাবাকে এগিয়ে আনতে যায়। বৃহস্পতিবার রাতে গাড়ি থেকে নামলে বাবাকে মোটরসাইকেলে তুলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা।পথি মধ্যে রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাঁড়ী মাদ্রাসার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির কাঠ বোঝাই ট্রলির চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারালে বাবা ছেলের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল থাকা পিতা ও পুত্র ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রলির চালক পালিয়ে যায়।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধারে করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com