সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
তাড়াশে লোকালয়ে ঘুরছে সাদা হনুমান। কালের খবর

তাড়াশে লোকালয়ে ঘুরছে সাদা হনুমান। কালের খবর

 

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের তাড়াশের পৌর এলাকায় ঘুরে বেড়াচ্ছে একটি সাদা হনুমান। উৎসুক জনতার মধ্য বসে কলা ও পাউরুটি খেয়ে সময় কাটাচ্ছে সে। বেশি মানুষ দেখলেই ভয় পেয়ে লাফিয়ে দূরে সরে যাচ্ছে হনুমানটি। একস্থানে বেশিক্ষণ থাকছে না। গত দু’দিন ধরে উপজেলার বিভিন্ন গ্রামের বাড়ি এবং বাগানে হনুমানটিকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

সরেজমিনে রোববার সকালে তাড়াশ পৌর বাজারে দেখা গেছে হনুমানটি বিভিন্ন দোকানে ঘুরে বেড়াচ্ছে। হনুমানটিকে স্থানীয় লোকজন খাবার দিচ্ছে। লোকজনের সাথে অনেকটা বন্ধুত্ব হয়ে গেছে হনুমানের। মানুষের কাছে গিয়ে গ্লাসে পানি পানসহ খাবার খেতেও দেখা গেছে। হালকা হলুদ ও সাদা রঙের হনুমানটি দেখতে ভিড় জমায়েত হচ্ছে। তবে, হঠাৎ করে এ হনুমান কোথা থেকে এলো সে প্রশ্ন সবার।
তাড়াশ পৌর এলাকার বাসিন্দা ও তাড়াশ প্রেসক্লাবের পিয়ন আব্দুল মজিদ বলেন, ‘বাজারের মধ্যে অনেক লোকজনের মাঝেই সাদা রঙের হনুমানটি বসে খাবার খাচ্ছে। মানুষের সাথে সখ্যতা গড়ে উঠেছে। আবার কারো মাথায় হনুমানটি হাত বুলিয়েও দিচ্ছে।
তাড়াশ উপজেলা বন কর্মকর্তা মো: কামরুজ্জামান বলেন, ‘গতকাল থেকে তাড়াশে মুখপোড়া হনুমান ঘুরে বেড়াচ্ছে বলে শুনেছি। অনেক বনের পাশ দিয়ে ট্রাক চলাচলের সময় দলছুট হনুমান খাবারে সন্ধানে ট্রাকে চেপে বসে বিভিন্ন এলাকায় চলে আসে। পরে ফিরে যাবার পথ হারিয়ে ফেলে। তবে সবাইকে হনুমানটিকে বিরুক্ত না করার জন্য অনুরোধ করা হচ্ছে। সময় মতো হনুমান নিজেই ফিরে যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com