শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ইনোসাইটস শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। কালের খবর

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ইনোসাইটস শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। কালের খবর

 

নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : (১৭ সেপ্টেম্বর) রবিবার সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ক্যারিয়ার সম্পর্কে সম্যক ধারণা ফুটিয়ে তুলতে এবং সঠিক দিকনির্দেশনা দিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউবিসিসি) উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার ইনসাইটস ২.০ সেমিনার।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। এছাড়াও কী-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ৪১তম বিসিএস-এর প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত উম্মে সালমা খানুন সুস্মিতা। স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও বাংলা বিভাগের চেয়ারম্যান ড. মোঃ ফখরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরইউবিসিসি’র উপদেষ্টা প্রশান্ত কুমার পোদ্দার এবং প্রোগ্রাম চেয়ার হিসেবে উপস্থিত ছিলেন আরইউবিসিসি’র জেনারেল সেক্রেটারি মোঃ সাব্বির হোসাইন। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, বিদ্যাপীঠ প্রকৃত নাগরিক গড়ে তোলার পুণ্যভূমি। বিদ্যাপীঠ ছাড়া কখনোই সুনাগরিক গড়ে উঠতে পারে না। আগামী দিনের চ্যালেঞ্জ ও ঝুঁকি মোকাবেলায় দক্ষ জনসম্পদ গড়ে তুলতে

আমরা অবদান রাখতে চাই। সেমিনারে তিনি শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠন বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন ।

এসময় বিগত ১৩ই সেপ্টেম্বর অনুষ্ঠিত পাবলিক স্পিকিং বিষয়ক প্রতিযোগিতা ‘স্পিক আউট’-এর বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার ও সনদ প্রদান করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com