মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
আমাদের রূপগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হানিফ মোল্লাকে বঙ্গবন্ধু পদক প্রদান । কালের খবর

আমাদের রূপগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হানিফ মোল্লাকে বঙ্গবন্ধু পদক প্রদান । কালের খবর

 

 কালের খবর ডেস্ক : 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক আমাদের রূপগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক মানবকণ্ঠ পত্রিকার সিনিয়র সাব-এডিটর মো. হানিফ মোল্লাকে বঙ্গবন্ধু পদক প্রদান করা হয়েছে। জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের শান্তির দূত। তাঁর জš§ না হলে বাংলাদেশের জš§ হতো না। বিশ্বশান্তি প্রতিষ্ঠায় শেখ মুজিবুর রহমান অগ্রণী ভূমিকা রেখেছেন। ঢাকার বিজয়নগরে হোটেল অরনেটের কনফারেন্স কক্ষে সোমবার রাতে জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পুরস্কারের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা, গুনীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি হাজী জাহাঙ্গীর আলম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন- সাবেক চীফ হুইফ ও টানা ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ, বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাশেম, দেশ গ্রুপের চেয়ারম্যান মিসেস রোকেয়া কাদের, জয় বাংলা সাংস্কৃতিক পরিষদের সভাপতি হোসেন রাব্বানী, সাংবাদিক আজিজুল হক মিন্টু, মো. হানিফ মোল্লা, রাশেদুল ইসলাম প্রমুখ। পরে সাপ্তাহিক আমাদের রূপগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. হানিফ মোল্লা, সাংবাদিক রাশেদুল ইসলামসহ ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে গুণিজন সম্মাননা পদক প্রদান করা হয়।
সভায় প্রধান অতিথি সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর আরো বলেন, বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের শান্তির দূত। বিশ্বশান্তি প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করায় ১৯৭৩ সালের ২৩ মে তাকে আন্তর্জাতিক পদক দেয়া হয়। বঙ্গবন্ধুকে জুলিও কুরি শান্তি পদক পড়িয়ে দিয়েছিলেন বিশ্বশান্তি পরিষদের মহাসচিব রমেশ চন্দ্র।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com