বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর
বাকেরগঞ্জ বিএমএসএফ সাবেক সভাপতি দীনু আর বেঁচে নেই। কালের খবর

বাকেরগঞ্জ বিএমএসএফ সাবেক সভাপতি দীনু আর বেঁচে নেই। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

ঢাকা,বুধবার, ৫ অক্টোবর,২০২২: পৃথিবীর মায়া ত্যাগ করে অল্প বয়সেই না ফেরার দেশে চলে গেছেন বাংলাদেশে মফস্বল সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি সংবাদিক দীন মোহাম্মদ দীনু। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেল ৫ টা ২৬ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক কণ্যা, স্ত্রী ও পিতা-মাতাসহ অসংখ্যা গুনগ্রহী রেখে গেছেন।
তার মৃত্যুতে বাকেরগঞ্জ সাংবাদিক অঙ্গনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য একাত্তর টিভির বাকেরগঞ্জ উপজেলা প্রতিনিধি দীন মোহাম্মাদ দীনু ব্লাড আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
বুধবার সকাল ১০ টায় বাকেরগঞ্জ হেলিপ্যাড মাঠে তার জানাজার নামাজ শেষ লাশ পৌরসভার সিনেমা হল সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com