বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর

বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর

বগুড়া থেকে এস.এম. আব্দুল্লাহ (আকাশ রাজা ), কালের খবর : বগুড়া জেলার শেরপুর থানাধীন সুঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ক্ষিদির হাসড়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা হইতে শটিবাড়ীর সংযোগ রাস্তার ডাঃ রুবেলের বাড়ীর পশ্চিম পাশের রাস্তা চলার পথটা খুবই সংকীর্ণ।

যেখানে, ট্রাক, টলি, সিএনজি, মাইক্রোবাস, লেগুনা, মাইক্রোবাস, ভ্যান, রিক্সা নিয়ে মোটেও চলা যায় না। সেই ক্ষেত্রে রাস্তা সরকারি ভাবে রাখা হয়েছে প্রায় ২০-২৫ লিংক। অপর দিকে উক্ত রাস্তার পর্শ্চিম পাশে রাস্তা প্রায় ২ শতাংশ ভুমিদস্যু আবুল কালাম আজাদ লাঠিয়াল ক্ষমতার জোরে দখল করে আসছে। এ বিষয়টি নিয়ে জনসাধারণ কথা বলতে গেলে বাধার সৃষ্টি করে জীবন নাসের হুমকি দেয়,গাল মন্দ দেয়। এভাবে চলতে থাকলে গনতন্ত্র হয় না,বাক স্বাধীনতা থাকেনা, মানবাধিকার থাকে না।

এ ব্যপারে স্থানীয়রা জানান এই বিষয় নিয়ে তাহারা বড্ডই বিপদে আছেন।

তাই জনসাধারণ ও বিশ্ব মানবাধিকার ও পরিবেশ সংরক্ষণ সংস্থা কর্মীরা সহ থানা অফিসার ইনচার্জ,ভুমি অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিশেষভাবে অবহিত করেছেন। উক্ত বিষয়টি খতিয়ে দেখার জন্য ও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য কতৃপক্ষকে বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com