শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
চট্টগ্রাম বিমানবন্দরে ৩৪টি স্বর্ণের বারসহ দুবাইফেরত যাত্রী আটক। কালের খবর

চট্টগ্রাম বিমানবন্দরে ৩৪টি স্বর্ণের বারসহ দুবাইফেরত যাত্রী আটক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৪টি স্বর্ণের বার ও স্বর্ণালংকারসহ একজনকে আটক করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে দুবাই থেকে আসা এয়ার এরাবিয়ার এয়ারলাইন্সের এক যাত্রীর কাছ থেকে এসব জব্দ করা হয়। তাৎক্ষণিকভাবে ওই যাত্রীর পরিচয় জানা যায়নি।

বিমানবন্দর কাস্টমসের একজন কর্মকর্তা জানায়, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে দুবাই থেকে আসা এয়ার এরাবিয়ার এক যাত্রীর কাছ থেকে ওই স্বর্ণের বার ও স্বর্ণালংকার জব্দ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com