মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর

নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর

ইয়াসিন আরাফাত আশিক, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ ছাত্রলীগ নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন দীর্ঘ ১১ বছর পর ৩১ মার্চ ২০২২ স্থানীয় উপজেলা পরিষদ চত্তরে অনুষ্টিত হয়।এ উপলক্ষে দিন ব্যপী নানা কর্মসুচীর আয়োজন করে নাসিরনগর ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ নাসিরউদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রনালয় বিষয়ক সস্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বি,এম,ফরহাদ হোসেন সংগ্রাম এম,পি।

অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।বিশেষ বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন (রুবেল), সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন চৌধুরী,ছাত্রলীগের সহ সভাপতি আলিমুল হক ও উপ পাঠাগার বিষয়ক সম্পাদক এম,আর মুকুল ইসলাম,মোরাদ হায়দার টিপু,ইফতেখার আহমেদ চৌধুরী সজিব,আব্দুল্লাহ আল মাসুদ লিমন,মোঃ সাইদুর রহমান হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্চাসেবকলীগ,মহিলালীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।পরে ছাত্রলীগের নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com