রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
সীতাকুন্ডে কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি। কালের খবর

সীতাকুন্ডে কলেজ ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চচট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর : সীতাকুণ্ডের চন্দ্রনাথ পাহাড় মনোমুগ্ধকর অন্যতম একটি সুন্দর স্থান।প্রতিদিন অনেক মানুষ এস্থানে বেড়াতে আসে দেশের বিভিন্ন জায়গা থেকে হাজারো ভ্রমণ পিপাসু মানুষ এস্থানে ঘুরতে আসে।
কিন্তু প্রতিদিন সকালে এস্থানে গেলে চোখে পড়ে অনেক কলেজ ছাত্র ছাত্রী কলেজের নাম করে ঘুরতেছে।প্রতিদিন বিপুল পরিমাণ ছাত্র ছাত্রী ক্লাস না করে কলেজ সময়ে চন্দ্রনাথ পাহাড়ে ঘুরাঘুরি করে।সকালের দিকে চন্দ্রনাথ পাহাড়ে গেলে চোখে পড়ে কলেজ পোশাক পড়ে বেশ কিছু শিক্ষার্থী ক্লাস না করে ঘুরাঘুরি করতেছে।কয়েকজনের সাথে কথা বলে জানা যায় স্যারদের চোখ ফাঁকি দিয়ে একদিনের জন্য ওখানে ঘুরতে গেছে।অনেকেই বলতেছে একদিন ক্লাস না করলে তেমন কিছুই হবে না।ওখানের স্থানীয় এক অটো ড্রাইভারের সাথে কথা বললে উনি বলেন এই জায়গাই প্রতিদিন শত শত কলেজের ছেলেমেয়ে এখানে ঘুরতে আসে।তিনি আরো বলেন ছেলেমেয়েদের মা বাবার চোখ ফাঁকি দিয়ে এভাবে ঘুরাঘুরি করে। বাবা মা জানতে পারলে কেমন হবে।এ অবস্থার একটা সমাধান প্রয়োজন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com