সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
ধর্ম প্রতিমন্ত্রীর সাথে ‘ধুমপান মুক্ত বাংলাদেশ চাই’ সোসাইটির সাক্ষাৎ। কালের খবর

ধর্ম প্রতিমন্ত্রীর সাথে ‘ধুমপান মুক্ত বাংলাদেশ চাই’ সোসাইটির সাক্ষাৎ। কালের খবর

শুরুতে ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে মাননীয় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময় শেষে সংগঠনের নেতৃদ্বয় মাননীয় মন্ত্রীকে সংগঠনের তামাক বিরুধী ধারাবাহিক কার্যক্রমের নানা দিক ও আগামীর লক্ষ ও উদ্দ্যেশ্য তুলে ধরেন।

এ সময় মন্ত্রী অত্যন্ত মনোযোগ সহকারে সোসাইটির নেতৃবৃন্দের কথা গুলো শুনেন এবং ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির একজন অভিভাবক হিসাবে এই সব কার্যক্রমে যুক্ত থাকার আগ্রহ প্রকাশ করে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

তিনি এসময় বলেন মাননীয় প্রধানমন্ত্রী ২০৪০ সালের মধ্যে মাদক মুক্ত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন বুনেছেন তার স্বপ্ন বাস্তবায়নে সকলে মিলে ধুমপান মুক্ত বাংলাদেশ গঠন করতে হবে মর্মে সরকারের লক্ষ পুরনে সকলকে কাজ করার আহবান জানান ।

সেই লক্ষে প্রথমে প্রতিটা ঘরে ঘরে ধুমপানের ক্ষতিকর দিক নিয়ে কাউন্সিলিং করার উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার প্রতিটি গ্রাম ও ঘর যেন তারই একটি উদাহরণ হয় সেই লক্ষে উক্ত এলাকার সকলকে ধুমপানের ক্ষতিকর দিক তুলে ধরে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করতে উৎসাহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শফিকুল ইসলাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক হাজী শেখ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আরমান, ইসলামপুর উপজেলা শাখার সভাপতি শাহজাহান ইসলাম শাহীন, ঢাকা মহানগর উত্তরের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন খান, ইসলামপুর উপজেলার সাধারণ সম্পাদক রবিউল আউয়াল রুবেল।
ইসলামপুর উপজেলা শাখার সহ সভাপতি মোঃ বাদল মিয়া,পলবান্দা ইউনিয়ন সভাপতি শিপন মন্ডল। ৮নং পলবান্দা ইউনিয়ন এর সহ সভাপতি হাফেজ মোঃ রাজু মাহমুদ প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com