মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর
সরকারি নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোয় প্রভাষকের জরিমানা। কালের খবর

সরকারি নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোয় প্রভাষকের জরিমানা। কালের খবর

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, কালের খবর :

গাইবান্ধার সুন্দরগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে নিজ বাসায় প্রাইভেট পড়ানোর দায়ে এক সরকারি কলেজের প্রভাষককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সুন্দরগঞ্জ ডি ডাব্লিউ সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক গোলাম রব্বানীকে নিজ বাসায় প্রাইভেট পড়ানোর অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে উপজেলা ভূমি অফিসের সামনে রাস্তা সংলগ্ন ওই কলেজ শিক্ষকের বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এতে শিক্ষার্থীদের জমায়েত করে প্রাইভেট পড়ানোর দায়ে ওই শিক্ষককের জরিমানা আদায় করে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন।
জানা গেছে, করোনার বিস্তাররোধে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আর এই সুযোগে ওই শিক্ষক ১০-১৫ জন শিক্ষার্থীকে এক রুমে গাদাগাদি করে প্রাইভেট পড়াতেন। বিষয়টি জানতে পেরে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এতে প্রাইভেট পড়ানোর সময় হাতেনাতে ওই প্রভাষককে আটক করা হয়। পরে সরকারি নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে ওই শিক্ষককে ৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জরিমানা আদায় শেষে সতর্ক করে ওই শিক্ষককে ছেড়ে দেওয়া হয়। প্রভাষক গোলাম রব্বানী সুন্দরগঞ্জ ডি ডাব্লিউ সরকারি ডিগ্রী কলেজের রসায়ন বিভাগের শিক্ষক ও উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে নিজ বাসায় প্রাইভেট পড়ানোর খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পরে প্রাইভেট পড়ানো অবস্থায় তাঁকে আটক করে ৫ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com