শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

সাতক্ষীরায় জুয়া খেলার সময় নয় জুয়াড়ি গ্রেফতার। কালের খবর্কায়

মিহিরুজ্জামান জেলা প্রতিনিধি সাতক্ষীরা কালের খবর : সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকা থেকে ০৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৬ সাতক্ষীরা।গত ভোররাত সাড়ে তিনটার দিকে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এসময় সেখান থেকে উদ্ধার করা হয় জুয়া খেলার সামগ্রী সহ নগদ টাকা জব্দ করা হয়।এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া এলাকায় কয়েকজন ব্যক্তি একসাথে জড়ো হয়ে জুয়া খেলছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মো. মোতাহার হোসেনের এর নেতৃত্বে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘোরিয়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. সাহাদ হোসেন (২৩), মৃত নেয়ামউদ্দিন গাইনের ছেলে মো. আব্দুল হান্নান(৪৮), কাদের গাজীর ছেলে মো. হাবিবুর রহমান (৫০), খায়রুল বিশ্বাসের ছেলে মো. মফিজুল ইসলাম(৩৮), মোঃ আব্দুল খালেক মোল্লার ছেলে মোঃ নজরুল ইসলাম(৪০), মোঃ আজিজুল সরদারের ছেলে মোঃ জুলফিকার সরদার(৩০), মোঃ আরশাদ আলী দফাদারের ছেলে মোঃ ফারুক হোসেন(৩৫),এবং নুর মোহাম্মদ সরদারের ছেলে মোঃ জিয়াউল ইসলাম(৩৮) কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযানের সময় সেখান থেকে এক প্যাকেট প্লেয়িংকার্ড (তাস), জুয়া খেলার নগদ ৫ হাজার ২শ ৩৪ টাকা, ১২টি মোবাইল ফোন, ২২ সীম কার্ড, ০৫টি মেমোরী কার্ড জব্দ করা হয়েছে। জব্দকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করত। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com