সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর
ডেটলাইন সলিমগঞ্জ : আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে : নিহতের মা সেলিনা বেগম। কালের খবর

ডেটলাইন সলিমগঞ্জ : আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে : নিহতের মা সেলিনা বেগম। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি-,কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জে মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার(২৪/০২)সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

তবে এটি হত্যা না আত্মহত্যা এই নিয়ে এলাকায় গুঞ্জন চলছে।ঐ ছাত্রীর বাড়ি পাশ্বর্বর্তী বাঞ্ছারামপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামে এবং ঐগ্রামের মমিনুল ইসলামের মেয়ে ও সলিমগঞ্জ জান্নাতুল ফেরদাউস মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আমেনা আক্তার (১২)।

এদিকে এই ঘটনায় রাতে সলিমগঞ্জ জান্নাতুল ফেরদাউস মাদ্রাসা অধ্যক্ষ গোলাম মোস্তফার পদত্যাগের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ করে। নিহতের মা সেলিনা বেগম কান্নাজনিত কন্ঠে অভিযোগ করে বলেন,আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই,শফিকুল ইসলাম রাজা বলেন,এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই পরিষ্কার বলা যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com