রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
নরসিংদী জেলা কারাগার পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ”করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। কালের খবর

নরসিংদী জেলা কারাগার পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ”করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। কালের খবর

মাধবদী প্রতিনিধি, কালের খবর :

অদ্য ০৪/০২/২০২০ তারিখ মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয় নরসিংদী জেলা কারাগার পরিদর্শন করেন।

এসময় তিনি কয়েদীদের খাবার, বাসস্থান, শারীরিক অবস্থাসহ বিভিন্ন বিষয় মূল্যায়ন করেন। তিনি কয়েদীদের উদ্দেশ্য করে বলেন, “সৃষ্টির শ্রেষ্ট জীব হিসেবে আমরা সকলেই সমান। পৃথিবীতে আলাদা হই আমাদের নিজস্ব কর্মের জন্য। কারাগারে মানুষের মৌলিক চাহিদা পূরণে মাননীয় প্রধানমন্ত্রী সকল সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন।”

তিনি জেল সুপারকে সরকারী ব্যবস্থাপনায় প্রদত্ত সকল সুযোগ সুবিধা কয়েদীদের কাছে পৌঁছে দেওয়ার নির্দেশনা প্রদান করেন। তিনি কয়েদীদের ধর্মীয় অনুশাসন মেনে চলে সুশৃঙ্খল জীবন-যাপন করার পরামর্শ দেন এবং কারাজীবন শেষে নতুনভাবে জীবন শুরু করার আহবান জানান।

পরবর্তীতে তিনি বেসরকারি কারা পরিদর্শকের সহায়তায় কয়েদীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় জেলা প্রশাসক মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন নরসিংদী জেল সুপার মোঃ নজরুল ইসলাম, ও বেসরকারি কারা পরিদর্শক,সিআইপি আলহাজ্ব নিজামউদ্দিন ভুইয়া লিটন সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com