রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
দৈনিক কালের খবর পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় অবশেষে রাস্তাটি সংস্কার করেছেন সংশ্লিষ্টরা। কালের খবর

দৈনিক কালের খবর পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় অবশেষে রাস্তাটি সংস্কার করেছেন সংশ্লিষ্টরা। কালের খবর

ফরিদপুর প্রতিনিধি, কালের খবর : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে বালিয়া ডাঙ্গী গ্রামের জেলাখানা থেকে পূর্বদিকের কামার ডাঙ্গী গ্রাম পর্যন্ত বিস্তৃত এক হাজার চারশত মিটার এইচবিবি রাস্তা নির্মাণের দুই সপ্তাহর মধ্যে ধ্বসে যাওয়ার সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশ হওয়ায় পর অবশেষে রাস্তাটি সংস্কার করেছেন সংশ্লিষ্টরা।

গত তিন দিনে উক্ত ধ্বসে যাওয়া রাস্তার বিভিন্ন পয়েন্ট পুনর্নির্মাণ করা হয়েছে এবং রাস্তার ইটের উপর দিয়ে পর্যাপ্ত বালু ফেলে অবকাঠামোটি মজবুত করে গড়া হয়েছে বলে উপজেলা প্রকৌশল বিভাগ জানিয়েছেন।

জানা যায়, উপজেলা সদরে পদ্মা পারের বালিয়া ডাঙ্গী গ্রাম থেকে কামার ডাঙ্গী গ্রাম পর্যন্ত দীর্ঘকাল পর্যন্ত কোন সংযোগ রাস্তা ছিল না। ফলে উক্ত গ্রামবাসী ফসলী মাঠের মধ্যে দিয়ে সরু কাচা রাস্তা দিয়ে দুর্ভোগ শিকার করে চলাচল করে আসছিল।

এতে চলতি অর্থ বছরের শেষলগ্নে এসে উপজেলা এলজিইডি ৬০ লক্ষ টাকা ব্যয় বরাদ্দ দিয়ে এক হাজার চারশত মিটার উক্ত রাস্তাটি এইচবিবি করেন। কিন্ত রাস্তাটি নির্মাণের মাত্র ক’দিন পর থেকেই ধ্বস দেখা দিয়েছিল। পরে দৈনিক কালের খবর সহ  বিভিন্ন পত্রিকায় রাস্তা ধ্বসের সংবাদ প্রকাশ হওয়ায় প্রশাসনে টনক নড়ে এবং তড়িঘরি করে রাস্তাটি মেরামত করা হয় বলে জানা যায়।

এ ব্যপারে গতকাল বৃহস্পতিবার উপজেলা প্রকৌশলী জহিরুল ইসলাম কালের খবরকে বলেন, ‘ওই এইচবিবি রাস্তা নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠান শিহাব কনস্ট্রাকশনের কাছ থেকে পুরোপুরি কাজ বুঝে নেওয়ার পর বিল ছাড়া হবে।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com