মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদনে সাংবাদিক অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর
সাভারে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসী ভাইয়ের স্ত্রীকে মারধর। কালের খবর

সাভারে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসী ভাইয়ের স্ত্রীকে মারধর। কালের খবর

সাভার প্রতিনিধি, কালের খবর : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বড় ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে সাভারের সাধাপুর এলাকার হাবিবুর রহমান খান নামে (৩২) এক দেবরের বিরুদ্ধে।

ঘটনার জের ধরে বুধবার দুপুরে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ও তার পরিবার।

সাভার থানা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, হাবিবুরের বড় ভাই দেশের বাইরে থাকায় হাবিবুর রহমান খান দীর্ঘ দিন ধরে তার ভাবিকে নিয়মিত কুপ্রস্তাব দিয়ে আসছিল। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সামাজিক ভাবে বিভিন্ন সময় ভাবির চরিত্র হরণের চেষ্টা করে। ভূক্তভোগী গৃহবধূ বিষয়টি তার পরিবারকে জানায়। এরই ধারাবাহিকতায় গত ১৪ মে মঙ্গলবার রাতে গৃহবধূর বড় ভাইকে বিষয়টা জানানোর পর সে বিষয়টি শুনতে বোনের বাসায় আসলে গৃহবধূ ও তার ভাইকে বেধরক মারধর করে অভিযুক্ত দেবর ও তার সহযোগী সিহাব এবং মাছুম।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা এ এফ এম সায়েদ জানিয়েছে, ওই নির্যাতিতা গৃহবধূর পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com