মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে চেয়ারম্যান এম আসলাম মৃধাকে অনাস্থা দিল ১২মেম্বার। কালের খবর

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে চেয়ারম্যান এম আসলাম মৃধাকে অনাস্থা দিল ১২মেম্বার। কালের খবর

নবীনগর প্রতিনিধি, কালের খবর ঃ

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর (উঃ)কাইতলা ইউপির চেয়ারম্যান এম আসলাম মৃধার বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে বুধবার (২৩/১) ১২জন মেম্বারের অনাস্থা প্রদান করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দেন। এরপূর্বে মঙ্গলবার জেলা প্রশাসকের নিকটও এই অভিযোগ করেন।
লিখিত অভিযোগে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতি, স্বেচ্ছাচারীতা, জাল স্বাক্ষর, অনিয়মসহ নেশাগ্রস্থ অবস্থায় সকল মেম্বারের সাথে অসংলগ্ন আচরনের কথা উল্লেখ করা হয়।
১নং ওয়ার্ডের মেম্বার মোঃ অলিউল্লাহ সাংবাদিকদের সাথে বলেন, চেয়ারম্যান সাব আমার স্বাক্ষর জাল করে ৪০দিনের কর্মসূচীর ১২ জন লেবারের টাকা উত্তোলন করে সকল টাকা আত্মসাৎ করেন।
২নং ওয়ার্ডের মেম্বার মোঃ বাছির মোল্লা বলেন, আমার স্বাক্ষকও জাল করে চেয়ারম্যান সাব টাকা তুলে নেন। এমনকি তিনি ২বছরে উন্নয়ন মূলক কোন কাজ আমাদের সাথে পরামর্শ না করে আমাদেরকে হুমকি দিয়ে স্বাক্ষর নিয়ে অনেক কাজের অনিয়ম করেছেন।আমরা প্রতিবাদ করলে তিনি নেশাগ্রস্ত অবস্থায় অসংলগ্ন আচরন করার কারনেই আমরা সকলেই চেয়ারম্যান সাবের অনাস্থা দিয়েছি।
চেয়ারম্যান এম আসলাম মৃধা সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের স্বার্থের ব্যঘাতের কারনেই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com