মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ার যে চেয়ারম্যন নিজের জমি বন্ধক রেখে জনগণের কল্যাণে কাজ করেন। কালের খবর কর্মের মূল্যায়ণ করে লাউর ফতেহপুর ইউপি নিবার্চনে দল আমাকে নৌকা প্রতিক দিবে এটা আমার বিশ্বাস :—-হাজি শহিদুল ইসলাম মালু। কালের খবর বঞ্চিতদের মূল্যায়ন ও পরিবারতন্ত্র থেকে বেরিয়ে আসছে আওয়ামী লীগ। কালের খবর কারাবন্দি সাংবাদিকদের মুক্তি দাবি বিএফইউজে ও ডিইউজে’র। কালের খবর ঠাকুরগাঁওয়ের পাউবো ভবনগুলো পরিত্যক্ত অবস্থায় দেখার কেউ নেই। কালের খবর নবীনগরে জননেতা মাহবুবুল আলমের ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিখরের টানে সীতাকুণ্ড নিজ গ্রামে বৃটেনে নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনার সাঈদা। কালের খবর সামগ্রিক প্রেক্ষাপটে অনিশ্চয়তা তৈরি হয়েছে এবারের এসএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে। কালের খবর স্বাস্থ্যবিধি মেনে শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত। কালের খবর দশমিনায় আর্থিক সহায়তার ও  ঐচ্ছিক তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরন । কালের খবর
দ্বিতীয় দিনের বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। কালের খবর

দ্বিতীয় দিনের বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সোমবার দ্বিতীয় দিনের মতো মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপির পার্লামেন্টারি বোর্ড।
সাক্ষাৎকারের দ্বিতীয় দিনে সোমবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ ও দুপুর আড়াইটা থেকে খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।
মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ, বুধবার সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোননয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।
১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়নপ্রত্যাশীদের কাছে ফরম বিক্রি ও জমা নেয় বিএনপি। মোট চার হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি।
রোববার সাক্ষাৎকারের প্রথম দিনে অংশ নিয়েছেন রংপুর ও রাজশাহী বিভাগের ১৬ জেলার ৭২ নির্বাচনী এলাকার মনোনয়নপ্রত্যাশীরা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ সাক্ষাৎকারে অংশ নিচ্ছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com