শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর
মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী-সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম। কালের খবর

মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী-সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম। কালের খবর

 

মোঃ শহিদুল ইসলাম
বিশেষ প্রতিনিধি, কালের খবর :

নড়াইল দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন লায়ন নুর ইসলাম।
অবহেলিত নেতৃত্ব, শৃঙ্খল যুক্ত সমাজসেবক, অবহেলিত জনসাধারণ এর অধিকার ফিরিয়ে দিতে, সুশৃংখল সমাজ ও জবাবদিহিতামূলক সংসদীয় আসন গড়তে নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার এসেছেন জাতীয় সাংবাদিক সংস্থার ও বাংলাদেশ ক্রেতাভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান লায়ন নুর ইসলাম।

তিনি বলেন, সাংবাদিকদের অধিকার,ভোক্তাদের অধিকার আদায়ে এবং সমৃদ্ধশীল সমাজ গঠনে তিনি নিজেকে উৎসর্গ করেছেন জাতীয় পর্যায়ে,তার ই স্বীকৃতি স্বরূপ ভোক্তা অধিকার আইন ২০০৯ এবং কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা করা যাবে আইন ২০১৪।এ বিষয় মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একাধিকবার মত বিনিময় করেছেন তিনি।

তিনি আরো বলেন, আমার প্রচেষ্টার ফসল দেশের ১৮ কোটি মানুষের কল্যাণে ব্যবহৃত হচ্ছে। সুফল পাচ্ছে দেশের জনগণ। তাহলে আমার প্রচেষ্টায় কেন আমার নড়াইলের পরিবর্তন হবে না?
ঘুনে ধরা সমাজকে ঝেড়ে,সুস্থ সমাজ ব্যবস্থা বিনির্বানে সমস্ত শ্রেণি পেশার নির্যাতিত, অবহেলিত ও শান্তিপ্রিয় মানুষের সার্বিক সহায়তা প্রত্যাশা করেন তিনি।

একইসঙ্গে তিনি বলেন, নড়াইলের মানুষের ভালোবাসায় আমি সিক্ত, আমার বিশ্বাস সর্বস্তরের মানুষ আমার পাশে থাকলে আমি নড়ইল ২আসন কে জবাবদিহিতা মূলক মডেল আসন হিসেবে জাতীয় পর্যায়ে উপহার দিতে সক্ষম হব ইনশাল্লাহ।
অন্ধকারযুক্ত নড়াইলকে আলোকিত নড়াইল হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী একটি স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে জাতির বিবেক সাংবাদিক ও সংশ্লিষ্ট প্রশাসনকে সঠিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com