শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
পবিত্র মাহে রমজান উপলক্ষে ইপিজেডের বিভিন্ন ব্যাবসায়ীদের সাথে সিএমপি’র ইপিজেড থানার নিরাপত্তা সমম্বয় সভা। কালের খবর

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইপিজেডের বিভিন্ন ব্যাবসায়ীদের সাথে সিএমপি’র ইপিজেড থানার নিরাপত্তা সমম্বয় সভা। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নিজস্ব হলরুমে আসন্ন ২০২৩ পবিত্র মাহে রমজান উপলক্ষে শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে ইপিজেড থানা এলাকার, সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ও অত্র এলাকার মার্কেটের সকল ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইপিজেড থানার একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান, এসময় তিনি পবিত্র মাহে রমজান উদযাপনের শান্তিপূর্ণ ও নিরাপদ করতে সুনির্দিষ্ট বিষয়গুলোর উপর আলোকপাত করেন।
নিরাপত্তা সমন্বয় সভাটিতে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের প্রতিনিধিগণ, ইপিজেডের বিভিন্ন ব্যাবসায়ী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ ছাড়াও সিএমপি’র ইপিজেড থানার পক্ষে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান, অফিসার ইনচার্জ (ওসি) ইপিজেড থানা মোঃ আব্দুল করিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুরুজ্জামান, অপারেশন অফিসার মোঃ আলতাফ হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন সংস্থার নেতৃবৃন্দরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com