শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
যশোরে মটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য পাকড়াও। কালের খবর

যশোরে মটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য পাকড়াও। কালের খবর

যশোর সিটি প্রতিনিধি :  যশোর সদর ও অভয়নগর উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ যশোরের মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে পাকড়াও  করে।
গ্রেফতারকৃতরা হলেন, অভয়নগর উপজেলার লক্ষীপুর পশ্চিমপাড়ার আরিফুল ইসলাম (২২), হেলাল শেখ (২২), ধোপাদী গ্রামের শিমুল গাজী (২১), শংকরপুর গ্রামের শিমুল গাজী (৩৪), পাঁচকবর গ্রামের ফিরোজ হোসেন মোল্লা (২৫) ও সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের হাসান আকন (২৩)।
গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, শনিবার চাঁচড়া চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়।
গ্রেফতারকৃত আসামির তথ্যের ভিত্তিতে রবিবার (১৪ নভেম্বর) ভোরে অভয়নগর ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোর চক্রের আরো পাঁচ সদস্যকে গ্রেফতার এবং আরো একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com