বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
যশোরে মটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য পাকড়াও। কালের খবর

যশোরে মটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য পাকড়াও। কালের খবর

যশোর সিটি প্রতিনিধি :  যশোর সদর ও অভয়নগর উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ যশোরের মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে পাকড়াও  করে।
গ্রেফতারকৃতরা হলেন, অভয়নগর উপজেলার লক্ষীপুর পশ্চিমপাড়ার আরিফুল ইসলাম (২২), হেলাল শেখ (২২), ধোপাদী গ্রামের শিমুল গাজী (২১), শংকরপুর গ্রামের শিমুল গাজী (৩৪), পাঁচকবর গ্রামের ফিরোজ হোসেন মোল্লা (২৫) ও সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের হাসান আকন (২৩)।
গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, শনিবার চাঁচড়া চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়।
গ্রেফতারকৃত আসামির তথ্যের ভিত্তিতে রবিবার (১৪ নভেম্বর) ভোরে অভয়নগর ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোর চক্রের আরো পাঁচ সদস্যকে গ্রেফতার এবং আরো একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com