মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
দ্বিতীয় দিনের বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। কালের খবর

দ্বিতীয় দিনের বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। কালের খবর

কালের খবর প্রতিবেদক :
রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সোমবার দ্বিতীয় দিনের মতো মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপির পার্লামেন্টারি বোর্ড।
সাক্ষাৎকারের দ্বিতীয় দিনে সোমবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ ও দুপুর আড়াইটা থেকে খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।
মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ, বুধবার সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোননয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।
১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়নপ্রত্যাশীদের কাছে ফরম বিক্রি ও জমা নেয় বিএনপি। মোট চার হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি।
রোববার সাক্ষাৎকারের প্রথম দিনে অংশ নিয়েছেন রংপুর ও রাজশাহী বিভাগের ১৬ জেলার ৭২ নির্বাচনী এলাকার মনোনয়নপ্রত্যাশীরা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ সাক্ষাৎকারে অংশ নিচ্ছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com