বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর

নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর

 

রত্না আহমেদ, নবীনগর দক্ষিণ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রাইভেট মুক্তি হাসপাতালের আবাসিক ডা: পারভেজ আহমেদকে হাত পা বেঁধে ও অর্ধ উলঙ্গ করে নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনার সাথে জড়িত রয়েছে হাসপাতালের মালিক মো: হাবিবুর রহমান খন্দকার ও পরিচালক জসিম উদ্দিন। ওই হাসপাতালে কর্তব্যরত ডাক্তার পারভেজ আহমেদ বাদী হয়ে হাসপাতালে মালিক হাবিবুর বহমান ও পরিচালক জসিম উদ্দিন সরকারসহ আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় মামলা হলে সোমবার হাসপাতালের পরিচালক জসিম উদ্দিন সরকারকে গ্রেপ্তার করে বিকেলে আদালতে প্রেরণ করে পুলিশ। হাসপাতালের মালিক হাবিবুর রহমানদ পালাতক রয়েছেন। গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন সরকার উপজেলার ইব্রাহিমপুর গ্রামের রফিক উদ্দিন সরকারের ছেলে। গত রবিবার হাসাপতালের একটি রুম থেকে হাত পা বাঁধা অবস্থায় ওই ডাক্তারকে উদ্ধার করে পুলিশ।

মামলার সূত্রে এবং সরেজমিনে গিয়ে জানা যায়, ডাক্তার পারভেজ আহমেদ দুপুর ১. ৩০ পর্যন্ত উনার কর্তব্য ডিউটি শেষ করে উনার রুমে বিশ্রাম নিতেছিলেন এই সময় মুক্তি হাসপাতালের মালিক হাবিবুর রহমান খন্দকার উনাকে ডাকাডাকি করলে উনি অনীহা প্রকাশ করায় জসিম উদ্দিনসহ অজ্ঞাত আরো ৪/৫ ওনার রুমে জোরপূর্বক ঢুকে উনাকে এলোপাথারি পিটিয়ে মারাত্মক জখম করে, এবং উলঙ্গ করে হাত-পা বেধেঁ রাখে। খবর পেয়ে নবীনগর থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মালিকের সাথে ডাক্তারের অর্থনৈতিক লেনদেন নিয়ে কোন বিরোধ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে মুক্তি হাসপাতালের মালিক হাবিবুর রহমানকে মোবাইল ফোনে বারবার চেষ্টা করা হলোও ফোনটি বন্ধ পাওয়া যায়, খুঁদে বার্তা পাঠালেও কোন জবাব পাওয়া যায়নি।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন, মুক্তি হাসপাতালে মারামারি হয়েছে এই সংবাদের ভিত্তিতে হাসপাতালে গিয়ে ডাক্তারকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলা হয়েছে। পরিচালক জসিম উদ্দিনকে গ্রেপ্তার করলেও হাসপাতালের মালিকর হাবিবুর রহমান পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাসপাতালের মালিকের কথা মত ডিউটি না করায় ডাক্তারের উপর ক্ষুব্ধ হয় হাবিবুর রহমান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com