বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
মাটিরাঙ্গায় গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। কালের খবর

মাটিরাঙ্গায় গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। কালের খবর

 

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি, কালের খবর :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতীয় স্কুল ও মাদরাসার ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মাটিরাঙা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এ প্রতিযোগিতার আয়োজন করে।

মঙ্গলবার (৮ অক্টোবর) মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যা নিকেতন মাঠে উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে দিনব্যাপি নানা ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙার সহকারী কমিশার (ভূমি) মো. মিজানুর রহমান ও মাটিরাঙা উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: শরিফুল ইসলাম বিদ্যুত।

এর আগে প্রতিষ্ঠানভিত্তিক দুটি ভেন্যুতে প্রতিযোগিতা শেষে ফাইনাল অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গার ক্রীড়া শিক্ষকগণ ভিন্ন ভিন্ন ভেন্যুতে খেলাধূলা পরিচালনায় অংশ নেন।

অনুষ্ঠানে মাটিরাঙা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হুমায়ুন কবির পাটোয়ারী, আইসিটি অফিসার রাজীব রায় চৌধুরী, মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ কাজী মো: সলিম উল্যাহ, মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান খান ও
মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল হাসেম সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম মোবাইল আসক্ত না হয় শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানান। তিনি বলেন, যুব সমাজকে ধংসের হাত থেকে রক্ষা করতে ক্রীড়া চর্চাকে প্রাধান্য দিতে হবে। শারীরিক কসরত নিজেদের শরীর এবং মন উভয়েই ভাল থাকে। খেলাধুলা হলো সুস্বাস্থ্যের মূলমন্ত্র।

পরে জাতীয় স্কুল ও মাদরাসার ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও পুরষ্কার তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলমসহ
অতিথীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com