মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর
র‍্যাব-১২’র অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ৫ জন গ্রেফতার। কালের খবর

র‍্যাব-১২’র অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ৫ জন গ্রেফতার। কালের খবর

 

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযান চালিয়ে সিরাজগঞ্জের সদর থানাধীন এলাকা থেকে ছিনতাই চক্রের ৫ জন সক্রিয় সদস্য গ্রেফতার।

৩ মার্চ ২০২৪ ইং সিরাজগঞ্জ র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মাসুমপুর ও সোহাগ কল্যাণপুর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সক্রিয় ৫ জন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়া ও তাদের কাছ থেকে ৮ টি মোবাইল ও নগদ ৯,০০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ কামরুল ইসলাম হাসান (২২), পিতা-মৃত মতিউর রহমান, সাং-ধীতপুর আলাল, মোঃ ইমরান শেখ (৩২), পিতা-মোঃ সোহেল শেখ, সাং-সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি, মোঃ ইনসান শেখ (২০), পিতা-মৃত আব্দুল মজিদ শেখ, সাং-সয়ধানগড়া, মুন্না শেখ (২৭), পিতা-মৃত আবুল হোসেন, সাং-সয়াধানগড়া জগাইমোড়, মোসাঃ মুক্তি বেগম (৫০), স্বামী-মৃত জয়নাল, সাং-দিয়াধানগড়া, সর্ব থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ।

জানা যায় যে, আসামীগণ এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন অটোরিক্সা, সিএনজিকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে এবং এসব যানবাহন ক্রয়-বিক্রয় করে দেওয়ার নাম করে বিভিন্ন ভুক্তভোগীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত। আসামীগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও ভুক্তভোগীদের জিম্মি করে নির্যাতনের মাধ্যমে তাদের টাকা-পয়সা লুটে নেয়। ধৃত আসামীগণ একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় সুযোগ বুঝে সাধারণ মানুষকে নানা কৌশলে ফাদে ফেলে ছিনতাই করে আসছিলো।
গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com