শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
সখীপুরে ছদ্মবেশে আসামি গ্রেফতার করল পুলিশ। কালের খবর

সখীপুরে ছদ্মবেশে আসামি গ্রেফতার করল পুলিশ। কালের খবর

 

আহমেদ সাজু, সখীপুর, কালের খবর : 
টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের দেউবাডি এলাকার এক বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করল সখীপুর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়,সখীপুরের যাদবপুর ইউনিয়নের উত্তরপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে মো.শাহাদত মিয়া(৩৫)কে স্ত্রীর করা মামলায় দেওবাড়ি চাকলা পাড়া এলাকা থেকে কৃষি জমিতে কাজ করার সময় পুলিশ ছদ্মবেশ আটক করে। মামলার বিবরণে জানা যায়, ২০১৯সালে স্ত্রীর করা মামলায় ৪লক্ষ টাকা জরিমানা ও ১বছরের সাজাপ্রাপ্ত হয়ে ঢাকার বিভিন্ন এলাকায় চাকরি ও রিকশা ভাড়ায় চালিয়ে প্রায় ৪বছর পলাতক ছিল। শনিবার বিকেলে সখীপুর থানার এ এস আই এনামুল হক জানান, গোপন সংবাদে খবর পেয়ে দীর্ঘদিনের পলাতক আসামিকে সঙ্গীয় ফোর্স নিয়ে ছদ্মবেশ ধারণ করে আটক করতে সক্ষম হই। তিনি আরও জানান, ছদ্মবেশে আসামি গ্রেফতার পেরে ভালোই লাগছে।
এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর বলেন,পলাতক আসমি গ্রেফতার করতে মুয়াজ্জিনের বেশ ধারণ করে আটক করতে সক্ষম হয়েছে। এটা সত্যি প্রশংসার দাবিদার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com