সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
রাষ্ট্রের ক্ষতির উদ্দেশ্যে সংবাদ পরিবেশন মোটেও কাম্য নহে-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন। কালের খবর

রাষ্ট্রের ক্ষতির উদ্দেশ্যে সংবাদ পরিবেশন মোটেও কাম্য নহে-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার, চট্রগ্রাম, কালের খবর : একটি বাচ্চা ছেলেকে দিয়ে স্বাধীনতার বিরুদ্বে যদি কাজ করে একজন সাংবাদিক এবং শিশুটিকে ভুল তথ্য শিখিয়ে সংবাদ পরিবেশ, এমনটা আমাদের সাংবাদিকদের চরম ভাবে সমাজ ও রাষ্ট্রের কাছে প্রশ্নবিদ্ধ করেছে। যা আমাদের জন্য লজ্জাজনক।

সাংবাদিকরা সততা ও স্বচ্ছতা বজায় না রেখে ইচ্ছে মত ক্ষতির উদ্দেশ্যে সংবাদ পরিবেশন করে রাষ্ট্রের ক্ষতি করবে এটা মোটেও কাম্য নয়। বেসিক রিপোর্টিং সেন্স, সংবাদ লেখা, সংবাদ সংগ্রহ, প্রযুক্তি জ্ঞান থাকা, মানবিক দক্ষতা, সংবাদ সম্পাদনার মত বেসিক ও মৌলিক বিষয়গুলো শিখে, জেনে, বুঝে প্রয়োগ করা হচ্ছে কি না সে দিকে নজর দেওয়া প্রয়োজন বলে মনে করছেন নেতৃবৃন্দ।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের জন্য একটি কালো আইন। এভাবে সাংবাদিদের নামে মামলা করলে সরকারের জন্য ক্ষতিকর হতে পারে।
আমরা সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে হয়রানী করার তীব্র নিন্দা জ্ঞাপন করছি। অবিলম্বে গ্রেফতারকৃত সকল সাংবাদিকদেরকে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com