মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
কোটালীপাড়ায় আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। কালের খবর

কোটালীপাড়ায় আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। কালের খবর

গোপালগঞ্জ থেকে  আবু নাইম শাহ, কালের খবর : জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, বীর​মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম​জন্মদিন পালন করা হয়েছে । ১৯৪৯ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়​ জন্মগ্রহণ করেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় কোটালীপড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় ও দূস্থদের মধ্যে ৩০০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র অহিদুল ইসলাম হাজরা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা সহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

০৫.০৮.২১ ইং

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com