মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর কুতুবপুর ইউপি প্যানেল চেয়ারম্যানের প্রয়াত বাবার দোয়া মাহফিল অনুষ্ঠিত। কালের খবর রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী: শাহজাদপুর কাছারি বাড়িতে চলছে ৩ দিনের জন্মোৎসব। কালের খবর সাতক্ষীরা জেলায় এবার ২৫০ কোটি টাকার আম বিক্রির আশা। কালের খবর ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর
সিনিয়র সাংবাদিক খোকন ও রঞ্জুর মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজে’র শোক। কালের খবর

সিনিয়র সাংবাদিক খোকন ও রঞ্জুর মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজে’র শোক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :
দৈনিক সময়ের আলোর চীফ রিপোর্টার এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সিনিয়র সদস্য হুমায়ুন কবির খোকন ও সিনিয়র সাংবাদিক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। আজ বুধবার (২৯ এপ্রিল) ডিইউজের দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ এ শোক জানান।
বিএফইউজে ও ডিইউজের নেতৃবৃন্দ সিনিয়র এই দুই সাংবাদিকের রূহের মাগফেরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ঘাতক করোনাভাইরাসের ছোবলে হুমায়ুন কবির খোকনের আকস্মিক মৃত্যু গোটা সাংবাদিক সমাজের মত আমরাও হতবিহ্বল। করোনাবিরোধী যুদ্ধে একজন ফ্রন্ট লাইনের যোদ্ধা হিসেবে জনগণকে তথ্য সেবা দিতে গিয়ে জীবন দিতে হয়েছে তাঁকে। আল্লাহ তাঁকে শহীদ হিসেবে কবুল করুন।
বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ দৈনিক জনতার সাবেক সম্পাদক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জুকে একজন গুণী সাংবাদিক হিসেবে উল্লেখ করে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com