শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
অভিনয়ের নামে দেহ ব্যবসা, অভিনেত্রী সঙ্গীতা গ্রেপ্তার

অভিনয়ের নামে দেহ ব্যবসা, অভিনেত্রী সঙ্গীতা গ্রেপ্তার

কালের খবর ডেস্ক :
দেহ ব্যবসা চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতের তামিল অভিনেত্রী সঙ্গীতা বালানকে। গোপন সূত্রে খবর পেয়ে, শনিবার চেন্নাইয়ের পানাউরের একটি রিসর্টে হানা দেয় পুলিশ।

সেখান থেকেই আপত্তিকর অবস্থায় সঙ্গীতাকে পাওয়া যায়।
শুধু সঙ্গীতাই নন, ওই রিসোর্ট থেকে দেহ ব্যবসায় যুক্ত আরও বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাঁদের মধ্যে আরও তিনজন অভিনেত্রী রয়েছেন বলে জানা গেছে। তবে ওই মধুচক্রের মূল হলেন অভিনেত্রী সঙ্গীতা বালানই।

পুলিশ সূত্রে জানা গেছে, সঙ্গীতা বালান ছাড়াও তাঁর স্বামী সতীশকেও গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা অল্প বয়সী যুবতীদের সিনেমা ও সিরিয়ালে সুযোগ দেওয়ার টোপ দিয়ে দেহ ব্যবসায় নামাতেন। সতীশ ও সঙ্গীতাকে গ্রেপ্তারের পর আদালতে তোলা হলে বিচারক তাঁদের ১৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, সঙ্গীতা বালান তালিম ছবি করুপ্পু রোজা (১৯৯৬) দিয়ে দক্ষিণীর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দেন। পরবর্তীকালে ভানি রানি, চেল্লাময় আবল সহ বহু দক্ষিণী টেলি ধারাবাহিকেও অভিনয় করেছেন

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com