রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী
অভিনয়ের নামে দেহ ব্যবসা, অভিনেত্রী সঙ্গীতা গ্রেপ্তার

অভিনয়ের নামে দেহ ব্যবসা, অভিনেত্রী সঙ্গীতা গ্রেপ্তার

কালের খবর ডেস্ক :
দেহ ব্যবসা চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতের তামিল অভিনেত্রী সঙ্গীতা বালানকে। গোপন সূত্রে খবর পেয়ে, শনিবার চেন্নাইয়ের পানাউরের একটি রিসর্টে হানা দেয় পুলিশ।

সেখান থেকেই আপত্তিকর অবস্থায় সঙ্গীতাকে পাওয়া যায়।
শুধু সঙ্গীতাই নন, ওই রিসোর্ট থেকে দেহ ব্যবসায় যুক্ত আরও বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাঁদের মধ্যে আরও তিনজন অভিনেত্রী রয়েছেন বলে জানা গেছে। তবে ওই মধুচক্রের মূল হলেন অভিনেত্রী সঙ্গীতা বালানই।

পুলিশ সূত্রে জানা গেছে, সঙ্গীতা বালান ছাড়াও তাঁর স্বামী সতীশকেও গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা অল্প বয়সী যুবতীদের সিনেমা ও সিরিয়ালে সুযোগ দেওয়ার টোপ দিয়ে দেহ ব্যবসায় নামাতেন। সতীশ ও সঙ্গীতাকে গ্রেপ্তারের পর আদালতে তোলা হলে বিচারক তাঁদের ১৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, সঙ্গীতা বালান তালিম ছবি করুপ্পু রোজা (১৯৯৬) দিয়ে দক্ষিণীর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দেন। পরবর্তীকালে ভানি রানি, চেল্লাময় আবল সহ বহু দক্ষিণী টেলি ধারাবাহিকেও অভিনয় করেছেন

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com