মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে নৌকার  বিজয়। কালের খবর হারিয়ে যাচ্ছে কাঠের ঘানির তেল। কালের খবর নাসিকে জমে উঠেছে নির্বাচনী উৎসব। কালের খবর হাবিবুর রহমান স্বপনের মাতৃবিয়োগ। কালের খবর মাদক,সন্ত্রাস ও ইভটিজিং নির্মূলে খেলাধূলার ভূমিকা অপরিসীম। কালের খবর নবীনগরে আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি, অগ্নিসংযোগ আতঙ্কে সাধারণ মানুষ। কালের খবর নবীনগরে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কালের খবর সারা বছরজুড়ে যশোরের যত আলোচিত ঘটনা। কালের খবর হান্ডিয়াল প্রেসক্লাবে দ্বিবার্ষিক কমিটি গঠন। কালের খবর নবীনগরে শপথ গ্রহণের পূর্বেই ইউ/পি সদস্য খুরশেদ আলম জুতাপেটা করলেন এক বৃদ্ধাকে। কালের খবর
তোপের মুখে করিনা কপূর খান

তোপের মুখে করিনা কপূর খান

কালের খবর ডেস্ক : হিন্দু হয়ে একজন মুসলিমকে বিয়ে! এবার তোপের মুখে করিনা কপূর খান। নবাব পতৌদির স্ত্রী’কে এইভাবে ট্রোলের শিকার হতে হয়েছে অনলাইনে। ধর্ষণের ঘটনার প্রতিবাদ করার পেরই রোষের মুখে পড়েন করিনা। আর তাঁকে সমর্থন করে ওই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছেন সহকর্মী সারা ভাস্বর।

সম্প্রতি উন্নাও এবং কাঠুয়ার ধর্ষণের ভয়ঙ্কর ঘটনা প্রকাশ্যে আসার পর অনেক সেলেব্রিটিই ধর্ষণের প্রতিবাদে এক বিশেষ ক্যাম্পেন করছেন। তাঁরা বুকের সামনে একটি সাদা কাগজে লেখা নিয়ে দাঁড়ানো ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে লেখা আছে ‘I am Hindustan, I am ashamed. করিনা কপূরও সেই প্রতিবাদে সামিল হন। তবে তাঁর কোনও সোশ্যাল মিডিয়া হ্যান্দলে না থাকায় তাঁর ছবিটি পোস্ট করেন সারা ভাস্বর।

সেই ছবিতেই আসে বিতর্কিত কমেন্ট। এক ব্যক্তি মন্তব্য করেছে, ‘হিন্দু হয়ে একজনম মুসলিমকে বিয়ে করেছেন। ওনার লজ্জা হওয়া উচিৎ। আবার এক সন্তানও হয়েছে। যার নাম রাখা হয়েছে এক নৃশংস মুসলমের নামে, তাইমুর।

এরপরই ক্ষুব্ধ স্বারা রিপ্লাইতে লেখেন, ‘আপনার তো বেঁচে থাকার জন্যই লজ্জা হওয়া উচিৎ। ভগবান আপনাকে মসওষ্ক দিয়েছে ঘৃণা করার জন্য আর মুখ দিয়েছে কদর্য কথা বলার জন্য। আপনি ভারত আর হিন্দুদের লজ্জা।’

কিছুদিনের মধ্যেই করিনা ও স্বারাকে ‘বীরে দি ওয়েডিং’ নামের একটি ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। শশাঙ্ক ঘোষ পরিচালিত ওই ছবি মুক্তি পাবে আগামী ১ জুন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com