মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
তোপের মুখে করিনা কপূর খান

তোপের মুখে করিনা কপূর খান

কালের খবর ডেস্ক : হিন্দু হয়ে একজন মুসলিমকে বিয়ে! এবার তোপের মুখে করিনা কপূর খান। নবাব পতৌদির স্ত্রী’কে এইভাবে ট্রোলের শিকার হতে হয়েছে অনলাইনে। ধর্ষণের ঘটনার প্রতিবাদ করার পেরই রোষের মুখে পড়েন করিনা। আর তাঁকে সমর্থন করে ওই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছেন সহকর্মী সারা ভাস্বর।

সম্প্রতি উন্নাও এবং কাঠুয়ার ধর্ষণের ভয়ঙ্কর ঘটনা প্রকাশ্যে আসার পর অনেক সেলেব্রিটিই ধর্ষণের প্রতিবাদে এক বিশেষ ক্যাম্পেন করছেন। তাঁরা বুকের সামনে একটি সাদা কাগজে লেখা নিয়ে দাঁড়ানো ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে লেখা আছে ‘I am Hindustan, I am ashamed. করিনা কপূরও সেই প্রতিবাদে সামিল হন। তবে তাঁর কোনও সোশ্যাল মিডিয়া হ্যান্দলে না থাকায় তাঁর ছবিটি পোস্ট করেন সারা ভাস্বর।

সেই ছবিতেই আসে বিতর্কিত কমেন্ট। এক ব্যক্তি মন্তব্য করেছে, ‘হিন্দু হয়ে একজনম মুসলিমকে বিয়ে করেছেন। ওনার লজ্জা হওয়া উচিৎ। আবার এক সন্তানও হয়েছে। যার নাম রাখা হয়েছে এক নৃশংস মুসলমের নামে, তাইমুর।

এরপরই ক্ষুব্ধ স্বারা রিপ্লাইতে লেখেন, ‘আপনার তো বেঁচে থাকার জন্যই লজ্জা হওয়া উচিৎ। ভগবান আপনাকে মসওষ্ক দিয়েছে ঘৃণা করার জন্য আর মুখ দিয়েছে কদর্য কথা বলার জন্য। আপনি ভারত আর হিন্দুদের লজ্জা।’

কিছুদিনের মধ্যেই করিনা ও স্বারাকে ‘বীরে দি ওয়েডিং’ নামের একটি ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। শশাঙ্ক ঘোষ পরিচালিত ওই ছবি মুক্তি পাবে আগামী ১ জুন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com