সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর
নবীনগরে অবৈধ দোকান ঘর উচ্ছেদ করলেন ইউএনও তানভীর ফরহাদ শামীম। কালের খবর

নবীনগরে অবৈধ দোকান ঘর উচ্ছেদ করলেন ইউএনও তানভীর ফরহাদ শামীম। কালের খবর

 

মোঃ বাবুল, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে সড়ক ও জনপথের জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা দোকানঘর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উচ্ছেদ করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর রবিবার বিকালে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম। জানা যায়, উপজেলার জিনদপুর ইউনিয়নের কড়ইবাড়ি গ্রামের অলেক মিয়ার ছেলে বিল্লাল মিয়া প্রভাব খাঁটিয়ে নবীনগর টু কোম্পানিগঞ্জ সড়কের কড়ইবাড়ি ব্রীজ সংলগ্ন সওজের জায়গা দখল করে অবৈধ দোকানঘর নির্মাণ করে রমরমা বাণিজ্য করে আসছিল।বিষয়টি নিয়ে ১৫ সেপ্টেম্বর শুক্রবার কয়েকজন গণমাধ্যম কর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ পোস্ট করলে তা উপজেলা নির্বাহী অফিসারের নজরে আসে। তৎক্ষনাৎ তিনি স্বশরীলে উপস্থিত থেকে সওজের জায়গা দখল করে গড়ে উঠা অবৈধ দোকানঘরটি উচ্ছেদ করে।

এবিষয়ে নবীনগর উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম জানান,গণমাধ্যম কর্মীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে করা লাইভ পোস্টটি আমার নজরে আসলে সরকারি জায়গায় অবৈধভাবে গড়ে উঠা দোকানঘরটি উচ্ছেদ করি। রাষ্ট্রীয় জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com