শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
মিশনে যাওয়া হলনা সেনা সদস্য সাইফুর রহমানের। কালের খবর

মিশনে যাওয়া হলনা সেনা সদস্য সাইফুর রহমানের। কালের খবর

 

আব্দুল হামিদ,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি, কালের খবর ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের গোলেরহাওর চৌমুহনীতে সোমবার দুপুর ১টায় মোঃ সাইফুর রহমান খান নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।

নিহত সেনা সদস্য গোলেরহাওয় গ্রামের মোঃ আব্দুস সোবহান খান এর ছেলে। ২৩ মে তিনি মিশনে যাওয়ার কথা ছিল। তিনি মুসলিম মণিপুরি সম্প্রদায়ের এক যুবক।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দুপুরে সেনা সদস্য সাইফুর রহমান ও তার বন্ধু গফফারকে নিয়ে মোটরসাইকেল যোগে গোলেরহাওরস্থ নিজ বাড়িতে যাচ্ছিলেন। গোলেরহাওর চৌমুহনী এলাকায় পৌছলে পিছন থেকে আসা একটি সিএনজি অটোরিক্সা মোটরসাইলকে ধাক্কা দিলে রাস্তার পাশে থাকা খুঁটির ধাক্কা লাগলে সাইফুর রহমান গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। পরে সেখান থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হলে রাস্তায় মারা যান সেনা সদস্য সাইফুর।

ইসলামপুর ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া জানান, মোঃ সাইফুর রহমান খান টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে কর্মরত ছিল।গত ১৯ মে ৫দিনের ছুটি নিয়ে বাড়িতে পরিবারের সদস্যদের সাথে স্বাক্ষাত করতে এসেছিল।

মঙ্গলবার ২৩ মে তিনি মিশনে সুদানে যাওয়ার কথা ছিল। নিহত সেনা সদস্য সাইফুর রহমান এক সন্তানের জনক। কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃত্যুর খবর পেয়ে সেনাবাহিনীর লোকজন তাকে সিলেটে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com