বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
ভূমিসেবা সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

ভূমিসেবা সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু
শিবগঞ্জ প্রতিনিধি, কালের খবর : 
“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রনালয়” এই পতিপাদ্য নিয়ে
২৪ মে-২৩ খ্রি. তারিখ সকাল ১০ ঘটিকার সময় শিবগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে ভূমিসেবা সপ্তাহ ২০২৩ (২২ থেকে ২৮ মে) উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আবুল হায়াত স্যার আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

শিবগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, জনাব সৈয়দ নজরুল ইসলাম মহোদয়, উপজেলার সকল ডিপার্টমেন্টের কর্মকর্তাগণ, ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যানগণ, বীর মুক্তিযোদ্ধা, গুণীজন এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় ভূমিসেবার ডিজিটালাইজেশনের নানাদিক তুলে ধরা হয়।
হয়রানিমুক্ত সেবা গ্রহণে সেবাপ্রত্যাশিদের করণীয় এবং কী কী বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হয় সে-সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com