শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সুুন্দরগঞ্জে আওয়ামীলীগের কুপন বিতরণ ও সদস্য নবায়নের সভা অনুষ্টিত। কালের খবর

সুুন্দরগঞ্জে আওয়ামীলীগের কুপন বিতরণ ও সদস্য নবায়নের সভা অনুষ্টিত। কালের খবর

 

শহীদুল ইসলাম শহীদ, সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, কালের খবর : সুুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কুপন বিতরণ ও সদস্য নবায়ন কার্যক্রমে সভা অনুষ্ঠিত হয়েছে ।রবিবার সকালে উপজেলা আওয়ামীলীগের নির্দেশনায় উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শেখ খবির উদ্দিন মহাবিদ্যালয় এর হলরুমে এ কুপন বিতরণ ও সদস্য নবায়ন সভা অনুষ্ঠিত হয়।বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শমেস উদ্দিন বাবুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মিসেস আফরুজা বারী’।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু’।সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপাধাক্ষ মোঃ আব্দুল হান্নান সহ ইউনিয়ন আওয়ামীলীগের ও ৯ টি ওয়ার্ডের সভাপতি, সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মিসেস আফরোজা বারী বলেন, তৃণমূল নেতাকর্মী বাংলাদেশ আওয়ামীলীগের প্রাণ। তাই দলীয় টোকেন বাচাই বাছাই করে দিতে হবে। না হলে হাইব্রিড নেতার আগমন ঘটবে।আশরাফুল আলম সরকার লেবু তার বক্তব্য বলেন, স্বাধীনতা বিরোধী, মাদকাসক্ত, ভাঙচুর, অগ্নিসংযোগ ও দেশবিরোধী ষড়যন্ত্রের সাথে যারা জড়িত তারা যেন কোন ক্রমেই আওয়ামী লীগে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রেখে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার বিকল্প নেই।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com