বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
মুরাদনগরে আওয়ামী লীগ নেতার লাশ কাঁধে নিলেন জাহাঙ্গীর আলম সরকার। কালের খবর

মুরাদনগরে আওয়ামী লীগ নেতার লাশ কাঁধে নিলেন জাহাঙ্গীর আলম সরকার। কালের খবর

 

আক্তার হোসেস ভূইয়া, মুরাদনগর (কুমিল্লা), কালের খবর :  মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবুল কালাম আজাদের মৃত্যু সংবাদ পেয়ে ছুটে যান কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

তরুন এ আওয়ামী লীগের নেতা শুক্রবার দিবাগত রাত ১১ টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালের আইসিউতে লাইফ সাপোর্টে থাকাকালীন সময়ে মৃত্যুবরণ করেন। তিনি হটাৎ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন।

জাহাঙ্গীর আলম সরকার জানাযা স্থলে পৌঁছে আবুল কালাম আজাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। দলের জন্য তার অপরিসীম অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। এসময় জাহাঙ্গীর আলম সরকার বলেন, মুরাদনগরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সংগঠিত করতে আজাদের বড় ভূমিকা ছিলো। তিনি দলের জন্য অবর্ণনীয় ত্যাগ স্বীকার করেছেন। তার মৃত্যুতে অপূরণীয় শুন্যতা তৈরি হলো।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীন, মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, মুরাদনগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার চিনু, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মোস্তফা কামাল চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইসমাঈল হোসেন, সাবেক সদস্য তরিকুল ইসলাম দিপু, কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, উপজেলা আওয়ামীলীগের নেতাগন, মুরাদনগর উপজেলার ২২ ইউনিয়নের অধিকাংশ ইউনিয়নের চেয়ারম্যান সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া জানাযায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শরিক হন। নিজ জন্মস্থান উপজেলার গকুল নগর ঈদগাহ মাঠে জানাযা শেষ পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com