শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
সুন্দরগঞ্জ অসুস্থ রেজার পরিবারকে আর্থিক সহায়তার চেক প্রদান করলো শিউস। কালের খবর

সুন্দরগঞ্জ অসুস্থ রেজার পরিবারকে আর্থিক সহায়তার চেক প্রদান করলো শিউস। কালের খবর

শহীদুল ইসলাম শহীদ ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, কালের খবর : গাইবান্ধার সুন্দরগঞ্জে শিশু উন্নয়ন সংস্থা শিউস এর উদ‍্যোগে হার্টে ছিদ্র ও ভাল্ব নষ্ট শিশু রেজার চিকিৎসায় ১’লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে রেজার পরিবারকে।

শুক্রবার (১০’ফেব্রুয়ারি)বিকেলে উপজেলার বামনডাঙ্গায় শিশু উন্নয়ন সংস্থা (শিউস)এর অফিস চত্বরে শিউসের স্বাক্ষরিত চেকটি প্রদান করেন সংস্থাটির কর্তৃপক্ষ ও অতিথিগণ।

এর আগে চেক প্রদান উপলক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
শিশু উন্নয়ন সংস্থা শিউসের সভাপতি ড. মোঃ শফিউল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল জব্বার।

শিউস এর সহকারী ব‍্যবস্থাপক রেজাউল ইসলাম রেজার সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, শিশু উন্নয়ন সংস্থার প্রধান নির্বাহী রওশন আলম, সাবেক জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (নীলফামারী) মোঃ আকবর আলী সরকার, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষক গোফ্ফার মোল্লা, জয়নাল আবেদীন,
সংস্থার ভাইস প্রেসিডেন্ট এম.এ রশিদ, এরিয়া ম‍্যানেজার মাসুদুর রহমান মাসুদ, কোষাধ‍্যক্ষ ডা.নির্মল চন্দ্র বর্মণ প্রমুখ।

উল্লেখ্য অসুস্থ শিশু রেজা প্রামানিক বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের দিনমজুর শহিদুর ইসলাম প্রামানিকের ছেলে।সে দীর্ঘদিন থেকে হার্টের জটিল রোগে আক্রান্ত। বর্তমানে সে ঢাকার ন‍্যাশনাল হার্ট ফাউন্ডেশন ও রিসার্চ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থান আছে।এদিকে অসুস্থ রেজার বাবা বলেন রেজার চিকিৎসার জন্য প্রায় ৫ থেকে ৬ লক্ষ টাকা প্রয়োজন। তিনি আরও বলেন শিশু উন্নয়ন সংস্থার মতো সমাজের বিত্তশালীদের এগিয়ে আসা দরকার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com