শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১১:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে চোরাই গরু ক্রয় করলেন সাবেক ইউপি চেয়ারম্যান! কালের খবর সখীপুরে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের আয়োজনে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বিপুলপরিমাণ ভারতীয় আতশবাঁজিসহ এক চোরাকারবারি গ্রেপ্তার।। কালের খবর দুবাইয়ে আরাভ খান একা নন, আছেন আরও অনেক বাংলাদেশি। কালের খবর চট্রগ্রাম সিএমপি’র ট্রাফিক উত্তর বিভাগের নিরাপদ সড়ক ব্যবহার ও সচেতনতা কর্মশালার আয়োজন। কালের খবর বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজা ও ৭টি রামদাসহ সাতজন গ্রেফতার। কালের খবর দেশ ও প্রবাসের সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম। কালের খবর সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। বোয়ালমারীতে আরিফুর রহমান দোলন। কালের খবর যশোরেরব বসুন্দিয়ায় পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে ইমাম- মুসল্লীদের শোভাযাত্রা। কালের খবর সুন্দরগঞ্জে চতুর্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ৫০০ পরিবার। কালের খবর
সখীপুরে বন সংরক্ষণ সুফল সদস্যদের মাঝে চেক ও বাইসাইকেল বিতরণ। কালের খবর

সখীপুরে বন সংরক্ষণ সুফল সদস্যদের মাঝে চেক ও বাইসাইকেল বিতরণ। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :
টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল রেঞ্জের ৫ টি বিটের বন সংরক্ষণ গ্রামের সুবিধাভোগী সদস্যদের মাঝে টেকসই বন ও জীবিকা (সুফল)প্রকল্পের আওতায় চেক ও বাইসাইকেল বিতরণ করা হয়।
শনিবার (১৪জানুয়ারি) সকালে বহেড়াতৈল রেঞ্জ কার্যালয় চত্বরে
নয়টি এফসিভির মধ্যে বহেড়াতৈল রেঞ্জের চারটি এফসিভির অধীনে পাচঁবিটের মোট ৫৬৭ মধ্যে ১৬০ জন সুফল সদস্যদের মাঝে ঋণের চেক হস্তান্তর করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুলফিকার হায়দার কামাল, চেয়ারম্যান উপজেলা পরিষদ।তিনি উপস্থিত গ্রামের সুবিধাভোগী বন সংরক্ষণ সদস্যদের নানারকম নির্দেশনা দেন।সুফল সদস্যদের ঋণের যথার্থ ব্যবহারের জন্য গুরুত্ব আরোপ করেন।
অনুষ্ঠানে উপস্থিত হয়ে সহকারী বনসংরক্ষক (এসিএফ)মো.আবু সালেহ বলেন, এফসিভি প্রকল্পের আওতায় প্রায় ৪০,৩২,০০০ টাকার ঋণ সহায়তা করে গ্রামের বনসংরক্ষণ সদস্যদের জীবনমান উন্নয়ন ও টেকসই বন গড়ে তোলা আমাদের উদ্দেশ্য। এতে আরও উপস্থিত ছিলেন বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা আমিনুল ইসলাম, বিট কর্মকর্তা রতন কুমার সাহা,ইএসডিও বাস্তবায়ন সহযোগী সংস্থার সাখাওয়াত হোসেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
গ্রামের বনসংরক্ষণ সুফল ঋণ প্রাপ্ত সদস্যদের উদ্দেশ্যে অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী ফারজানা আলম বলেন, সুফল প্রকল্পের সদস্যরা অবশ্যই সফলতা বয়ে আনবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com